OrdinaryITPostAd

এক্সের সান ফ্রান্সিসকো অফিস হচ্ছে বন্ধ

বর্তমানে তথ্য প্রযুক্তির যুগে ইলন মাস্কের সামাজিক যোগাযোগ মাধ্যম সাইড এক্স জনপ্রিয় একটি সাইড। এক্স সাইডটি বর্তমান প্রজন্মের কাছে বেশ সাড়া জাগিয়েছে। প্রিয় পাঠক, আমরা আজকের এইআর্টিকেলটির মাধ্যমে ইলন মাস্কের এক্সের সান ফ্রান্সিসকো অফিস হচ্ছে বন্ধ সে বিষয়ে গুরুত্বপূর্ণ কিছু বিষয় জানানোর চেষ্টা করব।
বর্তমান বিশ্বের ধনাঢ্য ব্যক্তিদের তালিকায় ইলন মাস্কের মালিকানাধীন সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স ব্যাপক সফলতা কুড়িয়েছে। দিনে দিনে এটি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর মধ্যে জনপ্রিয়তার শীর্ষে এসে পোঁছেছে। তথ্যমতে জানা যায়, ইলন মাস্কের মালিকানাধীন আমেরিকার ক্যালিফোর্নিয়ার সান ফ্রান্সিসকোতে থাকা অফিস বন্ধে হচ্ছে। উক্ত অফিসে নিয়োজিত থাকা কর্মীদের বে এরিয়াতে  সরিয়ে নিয়ে যাওয়া হবে-খবর এনগ্যাজেট। 
এক্সের সিইও লিন্ডা ইয়াকারিনোর পাঠানো ই-মেইল এর মাধ্যমে এ খবর প্রকাশ করে নিউইয়র্ক টাইমস। ইতোপূর্বে বৃহৎ এই সামাজিক যোগাযোগ প্লাটফর্মটির প্রতিষস্থাতা ও প্রধান নির্বাহী ইলন মাস্ক সদর দপ্তর ক্যালিফোর্নিয়া থেকে সরিয়ে টেক্সাসের অস্টিনে স্থাপন করার কথা জানিয়েছিলেন যার কয়েক সপ্তাহ পরেই ইমেইলটি পাঠানো হলো। 

নিউইয়র্ক টাইমস এর প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়, ইয়াকারিনো তিনি তার ইমেইলে পাঠানো নোটে টেক্সাসের কথা উল্লেখ করেননি। তিনি জানান, পরের কয়েক সপ্তাহের মধ্যে স্যান ফ্রান্সিসকোর অফিস বন্ধ করে দেয়া হবে। একইসাথে নিয়োজিত কর্মীদের এক্সএআইয়ের সঙ্গে পালো আল্টো এবং স্যান জোসের অফিসে কাজ করতে হবে বলেও জানানো হয়।
প্রিয় পাঠক, আমরা আজকের এই আর্টিকেলটির মাধ্যমে ইলন মাস্কের মালিকানাধীন সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সের সান ফ্রান্সিসকো অফিস হচ্ছে বন্ধ এই বিষয়ে বিস্তারিত ধারণা পেলাম। আজকের এই আর্টিকেলটির প্রথম থেকে শেষ পর্যন্ত আমাদের সাথে সময় দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোকবর্ষ আইটির নীতিমালা মেনে কমেন্ট করুণ। প্রীতিটি কমেন্ট রিভিও করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪