OrdinaryITPostAd

প্রথম যুগের অ্যাপেল ফোন ২৬০ গুণ দামে বিক্রির রেকর্ড

আমাদের মধ্যে যারা স্মার্ট ফোন হিসেবে অ্যাপেল ফোনকে প্রথম পছন্দ হিসেবে দেখেন তারা নিশ্চয়ই অ্যাপেল ফোন ব্যতীত অন্য ফোনকে পছন্দের তালিকায় রাখবেন না। স্মার্ট নেটওয়ার্কিং এর যুগে প্রবেশের শুরু থেকে আজ পর্যন্ত শৌখিন ব্যক্তিবর্গের পছন্দের তালিকায় অ্যাপেল ফোনকে ভালবাসার জায়গায় সর্বোচ্চ স্থান দিয়ে থাকেন। আজকের এই আর্টিকেলটি সেই সকল অ্যাপেল ফোন প্রেমীদের জন্য যারা  অ্যাপেল ফোন ব্যতীত অন্য কিছু চিন্তা করতে পারে না। 
বর্তমান বিশ্ব বাজারে বিভিন্ন মডেলের অ্যাপেল ফোন পাওয়া যাচ্ছে যার মধ্যে অ্যাপেল বা আইফোন ১৫ অন্যতম। আইফোন ১৫ অ্যাপেল কোম্পানির সর্বশেষ মডেল বিধায় এটি অ্যাপেল ফোন প্রেমীদের জন্য একটি আকর্ষণীয় ফোন। এই ফোনটির আকৃতি ও আউটলুক, ক্যামেরা পারফরমেঞ্চ, বিল্ড কোয়ালিটি, ফিচার ও স্পেসিফিকেশন ল্যাটেস্ট হওয়ায় সম্প্রতি অ্যাপেল ভক্তদের মন কাড়ে। তাইতো, অ্যাপেল আইফোন ১৫ মডেলটি ব্যবহারে ভক্তদের আকর্ষণের কমতি নেই। 
অ্যাপল আইফোনের প্রথম মডেলটি ২৯ জুন, ২০০৭ সালের জানুয়ারিতে উন্মোচন করা হয়েছিল। উক্ত অ্যাপেল ফোনটির বাহ্যিক দিক সম্পর্কে বলতে গেলে, প্রথম প্রজন্মের অ্যাপেল আইফোনটি আকৃতিতে কমপ্যাক্ট দেখতে ও বেশ স্টাইলিশ ছিল। বিধায় ব্যবহারকারীরা সহজেই এটি তাদের নিজেদের পকেটে রাখতে সাচ্ছন্দ্য বোধ করতেন। বর্তমান শতাব্দিতে সর্বশেষ অ্যাপেল আইফোনের চাইতে এটি সম্পূর্ণ আলাদা ছিল এবং গ্রাহকের কাছে বেশ সাড়া জাগিয়েছিল।
সুদীর্ঘ পঠপরিক্রমায় অ্যাপেল ফোন জনগণের চাহিদার সর্বোচ্চ শিখরে পৌঁছেছে বলা বাহুল্য। কিন্তু, আজকের এই অ্যাপেল ফোনটি যখন থেকে তার যাত্রা শুরু করেছিল সেই প্রথম মডেলের অ্যাপেল ফোনটি কিরূপ ছিল, তা অ্যাপেল ভক্তদের জানার আগ্রহের কমতি নেই। সম্প্রতি প্রচারিত মাধ্যমে জানা যায়, অ্যাপেল আইফোনের প্রথম মডেলটি নিলামে উঠেছে, যা তার আসল দামের চাইতে ২৬০ গুণ দামে বিক্রয় হয়। এটি নিশ্চিতভাবে বুঝা যায় যে, অ্যাপেল ভক্তদের অ্যাপেল ফোনের প্রতি ভালোবাসার  এক বহিঃ প্রকাশ। ঐ নিলামে প্রথম মডেলের অ্যাপেল ফোনটি ১ লক্ষ ৩০ হাজার ডলারে বিক্রয় হয়েছিল। 
অ্যাপেল ফোনের প্রথম মডেলটি এত বেশি দামে নিলামে তোলার একটি মাত্র কারণ হলো, এই মডেলটি একটি সিল প্যাক আইফোন। অ্যাপেল আইফোন ৪ জিবি মডেলটি বিশেষ কারণে অ্যাপল কোম্পানি এটি কয়েক মাসের জন্য তৈরি করেছে। পরবর্তীতে, কোম্পানিটি ৮ জিবি মডেল বাজারে নিয়ে আসে।

প্রিয় পাঠক, আমরা আজকের এই আর্টিকেলটির মাধ্যমে প্রথম যুগের অ্যাপেল ফোন ২৬০ গুণ দামে বিক্রির রেকর্ড সম্পর্কে বিস্তারিত জানলাম। আজকের এই আর্টিকেলটির প্রথম থেকে শেষ পর্যন্ত আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোকবর্ষ আইটির নীতিমালা মেনে কমেন্ট করুণ। প্রীতিটি কমেন্ট রিভিও করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪